বুধবার , ১৬ অক্টোবর ২০২৪
Wednesday , 16 October 2024
১২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:০৬, ২৪ আগস্ট ২০২৪

বন্যার্তদের সাহায্যার্থে দুই মাসের আয়ের টাকা দিলেন সিয়াম

বন্যার্তদের সাহায্যার্থে দুই মাসের আয়ের টাকা দিলেন সিয়াম
ছবি: সংগৃহীত

দেশের বন্যার এমন ভয়াবহ পরিস্থিতিতে বানভাসি মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছে দেশের সকল শ্রেণি পেশার মানুষ। এমন অবস্থায় চলচ্চিত্রশিল্পী, অভিনেতা-অভিনেত্রী ইউটিউবার  সহ সংগীত শিল্পীরাও এগিয়ে এসেছে। তাইতো নিজেদের সামর্থ্যের মধ্য থেকে এগিয়ে এলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও তার স্ত্রী শাম্মী অবন্তী।

ভারত থেকে আসা পাহাড়ি ঢল ও অতি বৃষ্টিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ফেনী, কুমিল্লা, লক্ষ্মীপুর ও নোয়াখালী এবং চট্টগ্রামের কয়েকটি উপজেলার ঘরবাড়ি এখনো চার-পাঁচ ফুট পানিতে ডুবে আছে। বেঁচে থাকার লড়াই চলছে সর্বত্র। 

গতকাল শুক্রবার বিকেলে এক ভিডিওবার্তায় বন্যার্তদের জন্য নিজের দুই মাসের আয়ের টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন তারকা অভিনেতা ও মডেল সিয়াম আহমেদ। একইসঙ্গে সিয়ামের স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী তার এক মাসের আয়ের টাকা বন্যার্তদের দিচ্ছেন।

ভিডিও বার্তায় সিয়াম বলেন, ‘গতকাল একটি ছোট বাচ্চা তার জমানো ১৪৫০০ টাকা পুরোটাই বন্যার্তদের জন্য ডোনেট করে দিচ্ছে। এইটাই আমাদের বাংলাদেশের সৌন্দর্য। আমরা যদি আমাদের নিজেদের জায়গা থেকে নিজেরা পদক্ষেপ নিতে পারি তাহলে সবই সম্ভব। সেই জায়গা থেকে আমি সিদ্ধান্ত নিয়েছি আমি আমার এই মাস ও শেষ মাসের ইনকাম ডোনেট করতে যাচ্ছি। কিছুটা টাকা আমি দিয়েছি। বাকিটা এখন দিতে চাচ্ছি।’

সিয়াম আরও বলেন, ‘দানের বিষয়টি এভাবে বলা উচিৎ নয় তবে আমি মনে করি এই সময় এটা বলা দরকার। কারণ এটাতে অনেকে উৎসাহিত হবেন।’

সর্বশেষ

জনপ্রিয়